বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

ঢাকা কলেজ শাখা এবং কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রলীগ নেতার মাননীয় প্রধান মন্ত্রীর নিকট আকুল আবেদন

SheikhArunআমি আপনার কাছে আমার কিছু কষ্টের  কথা বলতে চাই। আমি ১৯৯৭ সালে ঢাকা কলেজ থেকে এইচ, এস, সি পাশ করি এবং ইংলিশ এ অনার্স ও মাস্টার্স করি। আমার রেজাল্ট খুব ভালো ছিল । ঢাকা কলেজ এ থাকতে আমি মরহুম এস, আর পলাশ এর হাত ধরে রাজনীতিতে আসি এবং জয় বাংলার স্লোগান প্রবলভাবে বুকে লালন করি । আমি সহ আমার  পুরোপরিবার  বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক । মরহুম এস, আর পলাশ আমাকে খুব ভালবাসতেন আমি পলাশ ভাইয়ের সাথে আপনার কাছে গিয়েছিলাম তখন আপনি আমার নাম জিজ্ঞাসা করেছিলেন । এস,আর পলাশ যখন ঢাকা কলেজ এর সভাপতি আর ফিরোজ ভাই যখন সেক্রেটারি তখন আমি সেই কমিটির সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ছিলাম ।
পলাশ ভাই যখন ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি তখন ঢাকা কলেজ এর সভাপতি ছিলেন সগির আর সেক্রেটারি ছিলেন টুটুল আমি ছিলাম সেই কমিটির সহ- সভাপতি ছিলাম । ছাত্রলীগ এর কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক ভাল করে জানে আন্দলন সংগ্রামে আমার ভূমিকা কতটুকু ছিল তা আপনি তাদের জিজ্ঞাসা করলে জানতে পারবেন আর সেই কারনে তারা আমাকে তাদের কমিটির সহ-সম্পাদক নির্বাচিত করে ছিলেন ।
গাজীপুরের জাহাঙ্গির ভাই ছিল ঐ কমিটির সহ-সভাপতি( রিপন-রতন কমিটি )
জাহাঙ্গির ভাইও আমাকে ভালভাবে জানে আমার রাজনীতির অগ্রনি ভূমিকা ।আমি চাম বাজি পদ নেইনি কেন্দ্রীয় কমিটির লিয়াকত সিকদার- নজরুল ইসলাম বাবু ,মাযহার ভাই , ইসহাক ভাই, সাচ্ছু ভাই ,শুভ্র ভাই ,যে কেউকে জিজ্ঞাসা আমার ভুমিকা আওয়ামীলীগের দুঃসময়ে কি ছিল তা জিজ্ঞাস করে দেখবেন ।
তাহলে কেন আমাকে কালিগঞ্জ থানা ছাত্রদলের বর্তমান কমিটির শ্রম বিষয়ক সম্পাদক ও ফারুক, মনির যারা ইসলামী ছত্র শিবিরের সহ-সভাপতি তাদের হাতে আমাকে মার খেতে হল- আমি এখন রাজনীতি করিনা অথচ আমার ভাই আসাদুজ্জামান বরুন বর্তমান কালিগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক তার রাজনৈতিক দ্বন্দের কারনে কেন তারা আমাকে শারীরিক নির্যাতন করে বা সাহস পায় কারন তাদের এক ভাই একটি কলেজ ছাত্রলীগের সভাপতি । তাদের তিন ভাই তিন দল করেন আমার উপর হামলা করার পর আমি কালীগঞ্জ থানায় মামলা দায়ের  করি, যার নং ০৬(৪)১৫।
আমি খুব কষ্ট নিয়ে আপনাকে লিখছি যদি আবেগ প্রবন হয়ে কিছু ভুল লেখে থাকি তাহলে ক্ষমা করে দিবেন ।
আমার ঘটনাগুলো (সমকাল/ইত্তেফাক/যুগান্তর/সংবাদ) সহ প্রতিটি দৈনিক পত্রিকায় প্রকাশ হয়।