বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে কিন্তু এর কোনো সঠিক বিচার নেই

arsad 39176জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভূমি দখল, চাঁদাবাজী ও টেন্ডার বাজিতে দেশের মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে। কিন্তু এর কোনো সঠিক বিচার নেই।
তিনি বলেন, বর্তমানে দেশে একের পর এক বীভৎস কায়দায় শিশুহত্যা ও নির্যাতনের ঘটনা ঘটছে। দেশে মোটা দাগে শিশু নির্যাতনের কারণ হচ্ছে- সামাজিক অস্থিরতা। কোনো কিছুতেই কারও ধৈর্য্য থাকছে না। এর কারণ হিসেবে প্রথমে দায়ী হচ্ছে বিচারহীনতা। বিচারহীনতার কারণেই দেশে অপরাধ ও শিশুহত্যার প্রবনতা বাড়ছে। এই অবস্থায় দেশ চলতে পারে না। তাই দেশের মানুষ দুই দলের হাত থেকে মুক্তি চায়।
বৃহস্পতিবার বনানীস্থ কার্যালয়ে টাংগাইল জেলা জাতীয় পার্টির নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম, এসএম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, মোঃ নোমান এমপি, পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব মো: রেজাঊল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় নেতা শাহী আজম, সুলতান মাহমুদ, কাজী আশরাফ সিদ্দিকী, আব্দুস সালাম চাকলাদার, হুমায়ুন খান, জসিম উদ্দিন ভূঁইয়া।
এরশাদ আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই। তখন মানুষ শান্তিতে ছিলো। প্রশাসনের সকল ক্ষেত্রেই শৃঙ্খলা ছিলো। দেশে সঠিক বিচার ব্যবস্থা চালু ছিলো। এই জন্য দেশে উন্নয়নের জোয়ার ছিলো। দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।