বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::.
A+ A A-

প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে কিন্তু এর কোনো সঠিক বিচার নেই

arsad 39176জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভূমি দখল, চাঁদাবাজী ও টেন্ডার বাজিতে দেশের মানুষ অতিষ্ট হয়ে পড়েছে। প্রায় প্রতিদিনই মানুষ খুন হচ্ছে। কিন্তু এর কোনো সঠিক বিচার নেই।
তিনি বলেন, বর্তমানে দেশে একের পর এক বীভৎস কায়দায় শিশুহত্যা ও নির্যাতনের ঘটনা ঘটছে। দেশে মোটা দাগে শিশু নির্যাতনের কারণ হচ্ছে- সামাজিক অস্থিরতা। কোনো কিছুতেই কারও ধৈর্য্য থাকছে না। এর কারণ হিসেবে প্রথমে দায়ী হচ্ছে বিচারহীনতা। বিচারহীনতার কারণেই দেশে অপরাধ ও শিশুহত্যার প্রবনতা বাড়ছে। এই অবস্থায় দেশ চলতে পারে না। তাই দেশের মানুষ দুই দলের হাত থেকে মুক্তি চায়।
বৃহস্পতিবার বনানীস্থ কার্যালয়ে টাংগাইল জেলা জাতীয় পার্টির নেতাদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম, এসএম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলন এমপি, মোঃ নোমান এমপি, পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব মো: রেজাঊল ইসলাম ভূঁইয়া, যুগ্ম মহাসচিব জহিরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, কেন্দ্রীয় নেতা শাহী আজম, সুলতান মাহমুদ, কাজী আশরাফ সিদ্দিকী, আব্দুস সালাম চাকলাদার, হুমায়ুন খান, জসিম উদ্দিন ভূঁইয়া।
এরশাদ আরো বলেন, দেশের মানুষ জাতীয় পার্টির শাসনামলের কথা এখনো ভুলে নাই। তখন মানুষ শান্তিতে ছিলো। প্রশাসনের সকল ক্ষেত্রেই শৃঙ্খলা ছিলো। দেশে সঠিক বিচার ব্যবস্থা চালু ছিলো। এই জন্য দেশে উন্নয়নের জোয়ার ছিলো। দেশের মানুষ আবার জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়।