বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

006 310387দীর্ঘ ১৪ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কমিটির অনুমোদন প্রদান করেন। শনিবার সন্ধ্যা ৭টার দিকে দলীয় কার্যালয়ে পূর্ণাঙ্গ কমিটির তালিকা জেলা কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের হাতে তুলে দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

২০১৬ সালের ১৩ অক্টোবর মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হককে সভাপতি ও ইকবাল হোসেন সবুজকে সাধারণ সম্পাদক করে জেলা কমিটি ঘোষণা করা হয়। গত শুক্রবার ৭১ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করেন দলের সভানেত্রী শেখ হাসিনা। কমিটির অপর সদস্যগণ হলেন-সহ-সভাপতি এসএম নজরুল ইসলাম, ডা. আঃ কাদের, অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহমদ, অ্যাডভোকেট দেওয়ান মোহাম্মদ ইব্রাহীম, অ্যাডভোকেট হুমায়ুন কবীর, মোঃ নাসিম কবির, আবু আক্তার খান বুলু, সফি উদ্দিন মোড়ল, কাজী মোশারফ হোসেন বাবুল, অ্যাডভোকেট আমানত হোসেন খান। যুগ্ম সাধারণ সম্পাদক জামিল হাসান দুর্জয়, অ্যাডভোকেট আশরাফী মেহেদী, মোশারফ হোসেন শিকদার। আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রফিক উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আমীর হামজা, তথ্য ও গবেষণা সম্পাদক জহিরুল ইসলাম খান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল হাকিম, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, ধর্ম বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট. আবু বকর সিদ্দিকী, প্রচার ও প্রকাশনা সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয়, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অজিত কুমার সাহা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদিকা লুত্ফুন নাহার মেজবা, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ফকির, যুব ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির হিমু, শিক্ষা ও মানব সম্পদ সম্পাদক রেজাউল করিম রাসেল, শিল্প ও বাণিজ্য সম্পাদক আব্দুর রশিদ, শ্রম সম্পাদক শাহাবুদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক কফিল উদ্দিন মণ্ডল, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক আইয়ুব হাসান ভুঁইয়া, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান আনিছ, রেজাউল করিম লষ্কর মিঠু, আকবর আলী, উপ দফতর সম্পাদক আব্দুস সামাদ আজাদ, উপ প্রচার সম্পাদক মো. আক্তারুজ্জামান, কোষাধ্যক্ষ মাহমুদুল কবির এবং সদস্যরা হচ্ছেন-অ্যাডভোকেট রহমত আলী এমপি, আক্তারুজ্জামান, সিমিন হোসেন রিমি এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, অ্যাডভোকেট মমতাজ উদ্দিন মেহেদী, মোতাহার হোসেন মোল্লা, আজগর রশিদ খান, খগেন্দ্র চন্দ্র জগন্নাথ, মোঃ শহীদুল্লাহ, অ্যাডভোকেট শামসুল আলম প্রধান, মোশারফ হোসেন দুলাল, আঃ গণি ভুঁইয়া, মোস্তাফিজুর রহমান বুলবুল, মিজানুর রহমান প্রধান, কামাল উদ্দিন শিকদার, মুরাদ কবির, অ্যাডভোকেট বেলায়েত হোসেন, মান্নান শরীফ, আঃ ওয়াহাব মিয়া, আঃ জলিল, মোয়াজ্জেম হোসেন পলাশ, আঃ লতিফ শেখ, হাবিবুর রহমান খান, নজরুল ইসলাম, শাহাদাত্ হোসেন, শাহ আলম সরকার, ইঞ্জিনিয়ার মো. হামিদুল হক, আঃ রশিদ সরকার, নূরুল হক আকন, মাহাতাব উদ্দিন, অ্যাডভোকেট শাহজাহান, অ্যাডভোকেট রুহুল আমীন সরকার, অ্যাডভোকেট মাসুদুল হক, মোশারফ হোসেন জয় ও তাসলিমা রহমান লাভলী।