বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!: কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ !: উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত : শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত: মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন: পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি:
A+ A A-

সময় প্রকাশনীর মালিককে হত্যার হুমকি, থানায় জিডি

66080 128এবার সময় প্রকাশনীর মালিক ফরিদ আহমেদকে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। নাস্কিদের বই ছাপনোর অভিযোগে এনে আজ রোববার সকাল ১০টার দিকে ফরিদ আহমেদের মোবাইল ফোনে ০১৭২১৪২৫০০৮ নম্বর থেকে একটি এসএমএস পাঠিয়ে এই হুমকি দেয়া হয়। এই ঘটনায় তিনি ধানমন্ডি থানায় একটি জিডি করেছেন। জিডি নম্বর ৩৫।

ফরিদ আহমেদ সাংবাদিকদের জানান, আজ সকাল ১০টার দিকে আল আহরার ইউকে নাম দিয়ে তার মোবাইল ফোনে একটি এসএমএস আসে। ওই এসএমএস-এ লেখা রয়েছে ‘নাস্তিকদের অনেক বই ছেপেছো তুমি, তোমার অনেক পাপ। মৃত্যুর জন্য প্রস্তুত হও। এর নিচে লেখা রয়েছে, আল আহরার, ইউকে’।

তিনি বলেন, এই হুমকির পর থেকে শঙ্কায় থাকাটাই স্বাভাবিক। ঘটনার পর পুলিশ ও স্বজনদের সাথে আলোচনা করে বিকেল ৩টার দিকে ধানমন্ডি থানায় গিয়ে একটি জিডি করা হয়েছে। থানা থেকে বাসায় ফেরার সময় পুলিশ তাকে সাথে করে পৌঁছে দেয়।

ফরিদ আহমেদ বলেন, নিরাপত্তা চাই। তবে পুলিশ সাথে নিয়ে ঘুরতে চাই না।

গতকাল শনিবার শাহবাগের আজিজ সুপার মার্কেটের জাগৃতি প্রকাশনীর প্রকাশক ফয়সল আরেফিন দীপনকে কুপিয়ে হত্যা ও লালমাটিয়ায় শুদ্ধস্বরের প্রকাশনার প্রকাশক আহমেদুর রশিদ টুটুলসহ তিনজনকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। ওই ঘটনার একদিন পর সময় প্রকাশনের প্রকাশক ফরিদ আহমেদকে এই হুমকি দেয়া হলো।