বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

কুড়িগ্রামে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Borderকুড়িগ্রামের রৌমারীর মোল্লারচর সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোমবার ভোর সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে।

রৌমারী ইউনিয়নের চেয়ারম্যানের আব্দুর রাজ্জাকের বরাত দিয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুল ইসলাম জানান, নিহত মনসুর আলী (৪৫) উপজেলার বামনেরচর এলাকার সমেজ উদ্দিনের ছেলে। ভোরে ভারতের কুসনিমারা এলাকা থেকে মোল্লারচর সীমান্ত দিয়ে গরু নিয়ে ফেরার সময় বাংলাদেশি গরু ব্যবসায়ীদের একটি দলকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে বিএসএফ। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান মনসুর। সঙ্গে থাকা অন্যরা তার লাশ নিয়ে এসে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চলে যান।

পতাকা বৈঠকের জন্য বিএসএফকে ইতোমধ্যে চিঠি দিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। গরু ব্যবসায়ীদের দ্বন্দ্বে, না বিএসএফের গুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন তা পতাকা বৈঠকের পর জানা যাবে বলে জানিয়েছেন মোল্লারচর সীমান্তে দায়িত্বরত জামালপুর বিজিবি ব্যাটালিয়নের কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রকিবুল হাসান।