বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

দিতি এখন কেবিনে

মস্তিষ্কে অস্ত্রোপচারের পর দ্রুত সুস্থ হয়ে উঠছেন চিত্রনায়িকা দিতি। ভারতের চেন্নাই থেকে ফেসবুকের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন তাঁর মেয়ে লামিয়া। শুক্রবার দিতিকে কেবিনে আনা হয়েছে। তিনি কথা বলছেন। আজ রোববার সকালে বিছানা থেকে উঠে কেবিনের জানালার পাশে বসেছেন, ছেলে দীপ্ত আর মেয়ে লামিয়ার সঙ্গে কিছুটা সময় কাটিয়েছেন। অভিনেত্রী দিতি এখন মাদ্রাজ ইনস্টিটিউট অব অর্থোপেডিকস অ্যান্ড ট্রমাটোলজি (এমআইওটি) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। গত বৃহস্পতিবার তাঁর মস্তিষ্কে দ্বিতীয়বার অস্ত্রোপচার করা হয়।
গত মঙ্গলবার চেন্নাই যাওয়ার আগে লামিয়া বলেন, ‘মূল অস্ত্রোপচারের পর আরও একটি ছোট অস্ত্রোপচারের কথা ছিল। চিকিৎসকেরা বলেছিলেন, অস্ত্রোপচার না করে ওষুধেও চিকিৎসা সম্ভব। সেভাবেই মায়ের চিকিৎসা চলছিল। কিন্তু হঠাৎ তাঁর শারীরিক অবস্থা খারাপ হতে থাকে।’
গত ২৯ জুলাই এমআইওটি হাসপাতালে দিতির মস্তিষ্কে অস্ত্রোপচার করা হয়। এর আগে ঢাকায় অসুস্থ হয়ে পড়েন দিতি। তখন তাঁর মস্তিষ্কে টিউমার ধরা পড়ে। এরপর ২৫ জুলাই তাঁকে চেন্নাই নিয়ে যাওয়া হয়। চিকিৎসকের পরামর্শ নিয়ে গত ২০ সেপ্টেম্বর তিনি দেশে ফিরে আসেন দিতি। চেন্নাই থেকে ফেরার পর বাসায় ছিলেন দিতি। অসুস্থতা বেড়ে যাওয়ায় ৩০ অক্টোবর তাঁকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছিল।