বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

মুসাফির...

8 2ডেস্ক রিপোর্ট: ঢাকাই ছবির অভিনেতা আরিফিন শুভ অভিনীত মুসাফির ছবিটি আসছে ২২ এপ্রিল সারাদেশের প্রেক্ষাগৃহে একযোগে মুক্তি পাবে। ছবিটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা আশিকুর রহমান। এ নির্মাতা এর আগে ‘কিস্তিমাত’ ছবিটি নির্মাণ করে দর্শকদের নজর কেড়েছিলেন। আর মুসাফির তার দ্বিতীয় সিনেমা।

AC8pdf5

গত জানুয়ারি মাসে সেন্সর ছাড়পত্র পেয়েছিল ছবিটি। আর মুসাফির ছবিতে আরিফিন শুভর বিপরিতে অভিনয় করেছেন নবাগত মারজান জেনিফা। পারসেপচুয়াল পিকচার্সের ব্যানারে নির্মিত হয়েছে ‘মুসাফির’। সিনেমার কাহিনি ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই। সারাদেশে আশির অধিক হলে মুক্তি পাবে।

t1GbRkF

ছবির গল্পে দেখা যাবে, এক পেশাদার খুনী এক তরুণীকে বাঁচানোর অভিযানে নামে। পালিয়ে বেড়াতে হয় তাদের। নানা বিপত্তি এড়িয়ে এগিয়ে যেতে থাকে সামনে। সিনেমায় খুনীর চরিত্রে অভিনয় করেছেন আরেফিন শুভ আর তরুনীর চরিত্রে নবাগতা মারজান জেনিফা। এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, টাইগার রবি, শিমুল খান। এছাড়াও একটি চরিত্রে অভিনেত্রী প্রসূন আজাদ অভিনয় করেছেন।

Vdg2vld

এরই মধ্যে ইউটিউবে প্রকাশিত ‘মুসাফির’ এর ফাস্ট লুক ট্রেইলারসহ ‘আলতো ছোঁয়াতে’, ‘ফিরে আয়’, ‘পথ জানা নাই’ গানগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী আরিফিন শুভ। তিনি বললেন, ‘এই ছবিতে আমার সঙ্গে নতুন একজন অভিনেত্রী কাজ করেছেন। আর গল্পটাও চমৎকার। দর্শক দারুণ একটা ছবি উপহার পাবেন।’