বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

হঠাৎ করে আইপিএলে সানি লিওনের আগমন!

Sunny Leone Cheer Leading

ডেস্ক রিপোর্ট: দিল্লীর ফিরোজ শাহ কোটলায় চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গুরুত্বপূর্ণ ম্যাচ। মাঠে লড়ছিল গুজরাট লায়ন্স ও স্বাগতিক দিল্লী ডেয়ারডেভিলস। আর সেই ম্যাচ চলাকালেই হুট করে সবাইকে চমকে দিয়ে গ্যালারিতে হাজির হয়ে গেলেন বলিউড তারকা সানি লিওন। আর এরই ফাঁকে নতুন সিনেমার প্রচারণার কাজটাও সেরে নিলেন।

7 thumb

সানির নতুন সিনেমা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ মুক্তি পেতে চলেছে আগামী শুক্রবার। তারই প্রচার অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন রাজধানী দিল্লীতে। ব্যস্ততার মধ্যেও সময় বার করে সানি লিওন চলে এলেন জাহির খানদের হয়ে গলা ফাটাতে।

collage1

বুধবারের ফিরোজ শা কোটলার রাত রঙিন হয়ে উঠল সানি লিওনির ঝলমলে উপস্থিতিতে। লাল রংয়ের টি-শার্ট এবং নীল রঙের জিন্সে সানি আলোড়ন তুলে দিলেন গ্যালারিতে।