বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

হঠাৎ করে আইপিএলে সানি লিওনের আগমন!

Sunny Leone Cheer Leading

ডেস্ক রিপোর্ট: দিল্লীর ফিরোজ শাহ কোটলায় চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গুরুত্বপূর্ণ ম্যাচ। মাঠে লড়ছিল গুজরাট লায়ন্স ও স্বাগতিক দিল্লী ডেয়ারডেভিলস। আর সেই ম্যাচ চলাকালেই হুট করে সবাইকে চমকে দিয়ে গ্যালারিতে হাজির হয়ে গেলেন বলিউড তারকা সানি লিওন। আর এরই ফাঁকে নতুন সিনেমার প্রচারণার কাজটাও সেরে নিলেন।

7 thumb

সানির নতুন সিনেমা ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ মুক্তি পেতে চলেছে আগামী শুক্রবার। তারই প্রচার অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন রাজধানী দিল্লীতে। ব্যস্ততার মধ্যেও সময় বার করে সানি লিওন চলে এলেন জাহির খানদের হয়ে গলা ফাটাতে।

collage1

বুধবারের ফিরোজ শা কোটলার রাত রঙিন হয়ে উঠল সানি লিওনির ঝলমলে উপস্থিতিতে। লাল রংয়ের টি-শার্ট এবং নীল রঙের জিন্সে সানি আলোড়ন তুলে দিলেন গ্যালারিতে।