বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!: কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ !: উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত : শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত: মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন: পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি:
A+ A A-

গাজীপুরে পৃথক সড়ক দূর্ঘটরায় কলেজ ছাত্রসহ নিহত ২

স্টাফ রিপোর্টার: গাজীপুরে পৃথক সড়ক দূঘটনায় এক কলেজ ছাত্র ও এক নারী ষ্রসিব নিহত হয়েছেন। ২৯ জুলাই বুধবার দুপুর পৌলে ২টার দিকে গাজীপুর মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে লিজা বেগম (২৫) নামে এক নারী শ্রমিক রাস্তা পারাপারের সময় একটি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে লিজাকে চাপা দিয়ে ভ্যানটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই লিজার মৃত্যু। নিহতের নাম লিজা বেগম স্থানীয় ইউটা ফ্যাশন লিমিটেড নামের কারখানায় চাকরি করতেন এবং ময়মনসিংহের নান্দাইল থানার কালিঙ্গা এলাকার স্বপন মিয়ার মেয়ে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নাওজোড় হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. বাহার আলম ঞটনার সত্যতা স্বীকার করে জানান, কাভার্ডভ্যানটি আটক করা হয়েছে।

অপর দিকে, বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে মিঠু মোল্লা (২০) তার এক বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে চড়ে মিঠু চান্দনা চৌরাস্তা থেকে রাজেন্দ্রপুর চৌরাস্তার দিকে যাচ্ছিল। ভাওয়াল জাতীয় উদ্যানের ১নং গেইটের সামনে মোটরসাইকেলটি পেছন থেকে অপর একটি পিকআপকে ধাক্কা দেয়।  এতে দু’আরোহীসহ মোটরসাইকেলটি সড়কের উপর ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই চালক মিঠু নিহত ও অপর আরোহী আহত হয়। এলাকাবাসী আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত মিঠু মোল্লা গাজীপুর সদরের গজারিয়া পাড়া এলাকার জালাল মোল্লার ছেলে এবং গাজীপুর মহানগরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের ছাত্র।