বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

১৫ আগস্ট উপলক্ষে গাজীপুর মহানগর আওয়ামীলীগ ৯৯টি গরু বিতরণ করে

taraphder-photo-22323-thumbnailমুক্তি যুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক এমপি বলেছেন, ১৫ আগষ্টের হত্যাকারীদের বিচার হলেও ষড়যন্ত্রকারীদের বিচার এখনো হয়নি। তাদের বিচারও শেখ হাসিনার সরকার বাংলার মাটিতেই করবে। জিয়াউর রহমান ১৫ আগষ্টে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার হত্যাকান্ডের সাথে জড়িত ছিলেন। তিনি শুক্রবার দুপুরে গাজীপুরের ছয়দানা এলাকায় মহানগর আওয়ামীলীগ আয়োজিত শোক দিবসের গরু বিতরণ অনুষ্ঠানের আলোচনা সভায় এসব কথা বলেন।

মহানগর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,  মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম,শহর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মো. ওয়াজউদ্দিন মিয়া, টঙ্গী থানা আওয়ামীলীগের সভাপতি মো. ফজলুল হক ,সাধারণ সম্পাদক রজব আলী, মহিউদ্দিন মহি, আব্দুল কাদের, এডভোকেট শাহীন আহমেদ,কাজী সেলিম প্রমূখ।
মন্ত্রী আরো বলেন, জাতীয় ও আন্তজাতিক ষড়যন্ত্রেই ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে পরিবারসহ হত্যা করেছিল। পাকিস্থানীরা ইয়াহিয়া খানের আদেশ বাস্তবায়ন করতে পারে নাই কিন্তু দু:খের বিষয় আমাদের কিছু কুলাঙ্গার ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করেছে।  তিনি বলেন ডালিম রশীদদের বিচার আমরা করতে পেরেছি । কিন্তু ষড়যন্ত্রকারীদের বিচারও আমরা করব। খালেদা জিয়াকে উদ্দেশ করে বরেন আপনার ছেলে তারেক জিয়া ২১ আগষ্টের গ্রেনেড হামলায় জড়িত রয়েছে। আপনী বলেছেন এ সরকারের নাকি সময় শেষ হয়েগেছে। আপনী যে স্বপ্ন দেখছেন তা বুলে যান। আপনার স্বামী জিয়া বঙ্গবন্ধু  হত্যাকান্ডের সাথে জড়িত ছিল।
জাতীয় শোক দিবসে যাতে কোন প্রকার চাঁদাবাজি না হয় সেজন্যই গাজীপুর মহানগর আওয়ামীলীগ নিজেদের  উদ্যোগে এ পদক্ষেপ নিয়েছেন বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম। তিনি বলেন গাজীপুর সিটি কর্পোরেশনের  ৫৭টি ওয়ার্ড ও এতিমখানা , মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে শতাধিক গরু বিতরণ করা হয়েছে।