বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::.
A+ A A-

দুই মামলায় গাজীপুর সিটি মেয়র মান্নানের জামিন নামঞ্জুর

1447086615গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানকে আরো দুই মামলায় জামিন না-মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে গাজীপুরের পৃথক দুটি আদালতের বিচারক মেয়র মান্নানের জামিন না-মঞ্জুর করেন।

গাজীপুরের আদালতের ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হাই ও মাহবুবা আক্তারের পৃথক আদালত শুনানি শেষে জামিন না-মঞ্জুর করেন।

আদালতসূত্রে জানা গেছে, গত ১৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুরের আনসার একাডেমি লেকেরপাড় ঢাকা-টাঙ্গাইল সড়কের পূর্বপাশে পুলিশ বহনকারী একটি গাড়িতে ৪-৫টি পেট্রোলবোমা ও ককটেল নিক্ষেপ করলে গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ দুই রাউন্ড গুলিবর্ষণ করে পিছু ধাওয়া করে গ্রেফতারের চেষ্টা করলে আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়র মান্নানসহ ২৭ জনের বিরুদ্ধে এবং অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে কালিয়াকৈর থানার এসআই মো. মনিরুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

এদিকে একই দিন সন্ধ্যা সোয়া ৭টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের টিএন্ডটি আলিফ কমিউনিটি সেন্টারের সামনে রাস্তায় পেট্রোল দিয়ে বাসে আগুন দেয়া এবং অন্যান্য যানবাহন ভাঙচুরের অভিযোগে অধ্যাপক এমএ মান্নানসহ ৩০ জনের নামে এবং আরো অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে টঙ্গী থানার এসআই মনিরুজ্জামান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।