বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

দুই মামলায় গাজীপুর সিটি মেয়র মান্নানের জামিন নামঞ্জুর

1447086615গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক এম এ মান্নানকে আরো দুই মামলায় জামিন না-মঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে গাজীপুরের পৃথক দুটি আদালতের বিচারক মেয়র মান্নানের জামিন না-মঞ্জুর করেন।

গাজীপুরের আদালতের ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আব্দুল হাই ও মাহবুবা আক্তারের পৃথক আদালত শুনানি শেষে জামিন না-মঞ্জুর করেন।

আদালতসূত্রে জানা গেছে, গত ১৫ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গাজীপুরের আনসার একাডেমি লেকেরপাড় ঢাকা-টাঙ্গাইল সড়কের পূর্বপাশে পুলিশ বহনকারী একটি গাড়িতে ৪-৫টি পেট্রোলবোমা ও ককটেল নিক্ষেপ করলে গাড়িতে আগুন ধরে যায়। পরে পুলিশ দুই রাউন্ড গুলিবর্ষণ করে পিছু ধাওয়া করে গ্রেফতারের চেষ্টা করলে আসামিরা পালিয়ে যায়। এ ঘটনায় মেয়র মান্নানসহ ২৭ জনের বিরুদ্ধে এবং অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামি করে কালিয়াকৈর থানার এসআই মো. মনিরুল ইসলাম বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।

এদিকে একই দিন সন্ধ্যা সোয়া ৭টার দিকে টঙ্গী-কালীগঞ্জ সড়কের টিএন্ডটি আলিফ কমিউনিটি সেন্টারের সামনে রাস্তায় পেট্রোল দিয়ে বাসে আগুন দেয়া এবং অন্যান্য যানবাহন ভাঙচুরের অভিযোগে অধ্যাপক এমএ মান্নানসহ ৩০ জনের নামে এবং আরো অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে টঙ্গী থানার এসআই মনিরুজ্জামান বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেন।