বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

গাজীপুরে কাউন্সিলরের ছেলে কর্তিক যুবতী ধর্ষিত

dhorshon 1মহানগরীর কোনাবাড়িতে এক মহিলা কাউন্সিলরের ছেলের বিরুদ্ধে এক যুবতী ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। আটককৃত হলো, পারিজাত এলাকার লাবু মেম্ববরের ছেলে মোঃ ইমরুল। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার (১৮ এপ্রিল) বিকাল ৫টার দিকে কোনাবাড়ি এসরারনগর হাউজিং এলাকার নুর ইসলাম এর ফ্লাট বাসায় এক ভাড়াটিয়া যুবতীকে উঠতে দেখে পিছু নেয় ধর্ষকেরা।

এ সময় গাজীপুর মহানগরীর ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিরিন চাকলাদারের ছেলে পিয়াস চাকলাদার (২৬), পারিজাত এলাকার লাবু মেম্বরের ছেলে ইমরুল (২৫) এবং ইমরানসহ ওই ধর্ষিতার বাসায় জোড় পূর্বক ঢুকে বান্ধবীকে প্রথমে মুখ চেপে ধরে ছুরি দিয়ে ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

মামলার বিবরণে আরও জানা যায়, বান্ধবীকে ধর্ষণ করে চলে যাবার কিছুক্ষণ পর এসে পিয়াস চাকলাদার, ইমরুল কায়সার এবং ইমরান তারা মামলার বাদীকে পালাক্রমে গণধর্ষণ করে এবং ধর্ষিতার সাথে থাকা স্বর্ণের আংকটি, চেইন ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। পিয়াস চাকলাদার ধর্ষিতাকে বিষয়টি কাউকে জানালে প্রান নাশের হুমকী দিয়ে যায়। এ ব্যাপারের জয়দেবপুর থানাধীন কোনাবাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) মোবারক হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেছেন।