বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

গাজীপুরে টিনশেড চাপা পড়ে শ্রমিক নিহত : নারীসহ আহত ৬

Gazipur Sadar Mapকোনাবাড়িতে গতকাল শনিবার বিকেলে এক কারখানার পরিত্যক্ত ভবন ভাঙার সময় ধসে পড়া ভিমের নিচে পাশের একটি দোতলা টিনশেড চাপা পড়ায় ওই টিনশেডের বাসিন্দা এক গার্মেন্টকর্মী নিহত এবং নারীসহ অপর ছয়জন আহত হয়েছেন। নিহত আব্দুল হান্নান (২৮) গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকার ইদ্রিস আলীর ছেলে।
কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অপূর্ব বল ও স্থানীয়রা জানান, গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ির পল্লীবিদ্যুৎ রোড এলাকার কাদের সিনথেটিক টেক্সটাইল লিমিটেড কারখানার পাঁচতলা একটি পরিত্যক্ত ভবন ভেঙে সরিয়ে নেয়ার কাজ চলছিল। কাজ চলাকালে শনিবার বিকেল ৫টায় ওই ভবনের চারতলা থেকে ভিমের একটি অংশ হঠাৎ ভেঙে পাশের দোতলা একটি টিনশেডের ওপর ছিটকে পড়ে। এ ঘটনায় গুরুতর অবস্থায় হান্নানকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে গাজীপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ চালায়। প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর চাপা পড়া টিনশেড ঘরের দোতলা থেকে একজন এবং নিচতলা থেকে এক নারীসহ ছয়জনকে উদ্ধার করা হয়। আহত ছয়জনকে বিভিন্ন হাসপাতাল ও কিনিকে পাঠানো হয়েছে।