বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::.
A+ A A-

গাজীপুরে বাবার মৃত্যুর খবর শুনে মেয়ের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের ভোগড়া এলাকার ব্যবসায়ী লেহাজ উদ্দিন (৭৫) শুক্রবার সকালে মারা যান। তার মৃত্যুর খবর শুনে আধা ঘণ্টা পর কান্নার সময় হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মেয়ে হাবিজা খাতুনও (৩৫)  মারা যান। 

বাদ আসর ভোগড়া মধ্যপাড়া ঈদগাহ ময়দানে তাদের জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

নিহতের ছোট ভাই সফিজদ্দিন জানান, কদিন আগে তার বড় ভাই লেহাজ উদ্দিন হৃদরোগে আক্রান্ত হয়ে প্যারালাইজড হয়ে শয্যাশায়ী হন। পরে শুক্রবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

এর আধা ঘণ্টা পর বাবার মৃত্যুর খবর শুনে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় তার মেয়ে হাবিজা। 

মৃত্যুকালে লেহাজ উদ্দিন এক ছেলে, চার মেয়ে, তিন ভাই এবং হাবিজা এক ছেলে, এক মেয়ে ও স্বামীসহ স্বজনদের রেখে না ফেরার দেশে চলে যান।