বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতিসহ সংখ্যাগরিষ্ঠ পদে জয়লাভ করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। এছাড়া সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের (বিএনপি সমর্থিত) প্রার্থীরা জয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট আব্দুস সালাম। এর আগে বৃহস্পতিবার দিনব্যাপী নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এর মধ্যে সভাপতি পদে সুদীপ কুমার চক্রবর্তীসহ ১৬ পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং সাধারণ সম্পাদক পদে মো. মনজুর মোর্শেদ প্রিন্স ও কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ ৫ জন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে জয়ী হয়েছেন।

২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে মো. আখতার হোসেন ও মোহাম্মদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. আজিজুল হক, লাইব্রেরি সম্পাদক পদে কাজী আলম, অডিটর পদে মুহা. মেহেদী হাসান জজ, মহিলা সম্পাদক পদে ফাহমিদা আছমত ও ৯ জন সদস্য মো. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. কামরুল হাসান, মো. জাকির হোসেন, নাছরিন আক্তার মায়া, মো. ফরিদ আহম্মেদ, মনজুর হোসেন, মো. আব্দুর মালেক, মাহমুদুর রহমান খান ও মো. আব্দুল হালিম সরকার সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের থেকে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সাংস্কৃতিক সম্পাদক পদে হামিদা পারভীন শৈলী ও সদস্য পদে মোসা. আজিজা আক্তার এবং মো. মোজাম্মেল হক জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন।