বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::.
A+ A A-

গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী

গাজীপুর প্রতিনিধি : গাজীপুর জেলা আইনজীবী সমিতি নির্বাচনে সভাপতিসহ সংখ্যাগরিষ্ঠ পদে জয়লাভ করেছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। এছাড়া সাধারণ সম্পাদকসহ পাঁচটি পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের (বিএনপি সমর্থিত) প্রার্থীরা জয়ী হয়েছেন।

ভোট গণনা শেষে শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার এ্যাডভোকেট আব্দুস সালাম। এর আগে বৃহস্পতিবার দিনব্যাপী নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এর মধ্যে সভাপতি পদে সুদীপ কুমার চক্রবর্তীসহ ১৬ পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং সাধারণ সম্পাদক পদে মো. মনজুর মোর্শেদ প্রিন্স ও কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ দেলোয়ার হোসেনসহ ৫ জন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে জয়ী হয়েছেন।

২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ-সভাপতি পদে মো. আখতার হোসেন ও মোহাম্মদ হোসেন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. আজিজুল হক, লাইব্রেরি সম্পাদক পদে কাজী আলম, অডিটর পদে মুহা. মেহেদী হাসান জজ, মহিলা সম্পাদক পদে ফাহমিদা আছমত ও ৯ জন সদস্য মো. আব্দুল্লাহ আল মাহমুদ, মো. কামরুল হাসান, মো. জাকির হোসেন, নাছরিন আক্তার মায়া, মো. ফরিদ আহম্মেদ, মনজুর হোসেন, মো. আব্দুর মালেক, মাহমুদুর রহমান খান ও মো. আব্দুল হালিম সরকার সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের থেকে নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সাংস্কৃতিক সম্পাদক পদে হামিদা পারভীন শৈলী ও সদস্য পদে মোসা. আজিজা আক্তার এবং মো. মোজাম্মেল হক জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন।