বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

ওয়ান্টেড পোস্টারে মোদী!

7ডেস্ক নিউজ : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর স্কুল ও কলেজ জীবনের বন্ধুদের খোঁজে হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন একদল মানুষ। আর এর জন্য নরেন্দ্র মোদীর ছবি দিয়ে ওয়ান্টেড পোস্টারে ছেয়ে দেয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিন্তু, হঠাৎ এমন খোঁজের কী দরকার পড়লো? 

আসলে নরেন্দ্র মোদীর স্নাতক ডিগ্রির তথ্য পেতে দিল্লি বিশ্ববিদ্যালয়ে একটি আবেদন হয়। তবে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তার প্রতিউত্তরে জানান, এভাবে হবে না। বলতে রোল নম্বর। কিন্তু যিনি আবেদন করেছেন তিনিতো মোদীর রোল নম্বর জানেন না। এখন উপায়? বাধ্য হয়ে তার বন্ধু বান্ধবদের খোঁজে নেমেছেন এস রাজাশেখর নামে ওই ব্যক্তি।

ইতোমধ্যে টুইটারে মোদীর ছবি দিয়ে একটি ওয়ান্টেড পোস্টার পোস্ট করেছেন। যাতে লেখা রয়েছে, পোস্টারে থাকা ব্যক্তির স্কুল ও কলেজ জীবনের বন্ধুদের খোঁজ চাই। 

আর এই অদ্ভুত ওয়ান্টেড পোস্টারেই এখন ছেয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। ভারতের একাধিক ইউজার এই পোস্টার তাদের অ্যাকাউন্টে শেয়ার করেছেন। এমনকী, ফেসবুকেও ছেয়ে গিয়েছে এই পোস্টার। মোদীর স্কুল বা কলেজ জীবনের কোনো বন্ধু এখনও রাজাশেখরের সঙ্গে যোগাযোগ করেছেন কি না তা জানা যায়নি। রাজাশেখরের আশা, দিল্লি বিশ্ববিদ্যালয় মোদীর শিক্ষাগত যোগ্যতার তথ্য দিতে পারেনি ঠিকই, তবে মোদীর বন্ধুদের পেলে প্রধানমন্ত্রীর শিক্ষা নিয়ে প্রচুর তথ্য মিলবে।