বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!: কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ !: উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত : শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত: মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন: পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি:
A+ A A-

কালিয়াকৈরে প্রতিবন্ধী মেয়েকে গণধর্ষণের মামলা ভিন্নখাতে নেয়ার চেষ্টার প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

HUMAN-CHAIN-3মো: হুমায়ুন কবির, কালিয়াকৈর প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মোথাজুরী এলাকায় এক প্রতিবন্ধী মেয়ে (২৬) গণধর্ষণ মামলা ভিন্নখাতে নেয়ার চেষ্টার প্রতিবাদে শনিবার বিকেলে এলাকাবাসী মানবন্ধন করেছেন। উল্লেখ্য, মোথাজুরী এলাকার স্থানীয় ৫ যুবক প্রতিবন্ধী ওই মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী বনের ভিতর ডেকে নিয়ে বেশ কয়েকদিন ধর্ষণ করে। পরে ওই মেয়ে বিষয়টি তার মাকে জানালে মা তাকে মারধর করে এবং অন্য কাউকে না বলার জন্য তাকে বাধা প্রদান করে। এতে ওই ছেলেরা সুযোগ পেয়ে পর্যায়ক্রমে ওই মেয়েকে জোরপুর্বক ধর্ষণ করতে থাকে। ধর্ষনের ফলে মেয়েটি একসময় গর্ভবতী  হয়ে পড়ে। বিষয়টি ধামাচাপা দিতে স্থানীয় মাতাব্বরগণ একই গ্রামের নিরিহ এক অপ্রাপ্ত বয়স্ক ছেলের সাথে জোরপূর্বক বিয়ে দিয়েছেন। এঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। বিষয়টি জানা জানি হলে ধর্ষিতা বাদী হয়ে ২৭ মে ২০১৫ ইং তারিখে কালিয়াকৈর থানায় একটি মামলা দায়ের করে।

এ মামলাটি ভিন্নখাতে নেয়ার চেষ্টায় ওই প্রভাবশালী মহল এলাকাবাসী বেশ কয়েক জনের বিরুদ্ধে গত সোমবার ধর্ষিতার বড় বোনকে দিয়ে একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেন। এঘটনার প্রতিবাদে কালিয়াকৈর উপজেলার  মোথাজুরী এলাকায় শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ মানববন্ধন করেন এলাকাবাসী। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক(এস আই)  চন্দন কুমার চক্রবর্তী জানান, মোথাজুরী এলাকার একটি মেয়ে বাদী হয়ে একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছে। বিষয়টির তদন্ত করে দেখা হচ্ছে।