বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

কালিয়াকৈরে হাত-পা বেধে গৃহবধুকে গণধর্ষণ

rape dhorshon 620x330কালিয়াকৈর উপজেলার সাহেবাবাদ এলাকায় শুক্রবার  সনাতন ধর্মাবলম্ভী এক গৃহবধুকে হাত-পা বেধে গণধর্ষণ করেছে দুর্বৃত্তরা। পরে তাকে হাত-পা মুখ বাধা অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। এঘটনায় ধর্ষণকারীরা বিভিন্ন ভাবে ওই গৃহবধুর পরিবারকে হুমকি ধামকি দিচ্ছে।
{facebookpopup}
রিপোর্ট লেখা পর্যন্ত ওই গৃহবধুর পরিবার থেকে কোন অভিযোগ করতে সাহস পাচ্ছেন না।স্থানীয় গ্রাম পুলিশ শ্রী শুনিল চন্দ্র সরকার জানান,শুক্রবার সকাল ৬টার দিকে ওই গৃহবধুকে হত্যা করে ফেলে রাখা হয়েছে বলে জানান তার প্রতিবেশী এক মহিলা। পরে ঘটনাস্থলে গিয়ে তাকে হাত-পা ও মুখ বাধা বিবস্ত্র অবস্থায় দেখতে পাই। তার মুখে বাধা কাপড় খুলে তার শরীর ডেকে দিয়ে হাত ও পায়ের বাধন খুলে দিলেও অচেতন অবস্থায় থাকে। পরে এলাকাবাসীর সহায়তায় তাকে উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপেৱক্সে ভর্তি করি। পড়ে সন্ধ্যায় তাকে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।