বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈরে সুশিলা সুন্দরী মহাশ্মশান ঘাট, রাধাগোবিন্দ ও জয়বাবা লোকনাথের মন্দিরে শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার সফিপুর রঙ্গারটেক এলাকায় তিনদিন ব্যাপি অনুষ্ঠিত এ অনুষ্ঠানের সোমবার ভোর রাতে সমাপ্তি ঘটে।

অত্র মন্দিরের সভাপতি রবিন্দ্র চন্দ্র বর্মন জানান, আজ তমাসাচ্ছন্ন কলির করাল গ্রাসে পাপ পঙ্কিলতায় নিমজ্জিত জীবকুল। হিংসা দ্বেষ, অনাচার অবিচার দগ্ধ বিদগ্ধ সমাজ, সংসার ও সারা বিশ্ব। আমরা সব প্রকার বালা মসিবত থেকে মুক্তির জন্য এবং বিশ্বের সকল জীবের শান্তি, মঙ্গল ও কল্যান কামনায় সেই শাশ্বত বিশ্ব শান্তি মহামন্ত্র ‘হরে কৃষ্ণ হরে কৃষ্ণ কৃষ্ণ কৃষ্ণ হরে হরে, হরে রাম হরে রাম রাম রাম হরে হরে’ পড়ে ১৬ প্রহর ব্যাপি অখন্ড শ্রীশ্রী তারকব্রক্ষ মহানামাযজ্ঞ ও অষ্টকালীন লীলা কীর্তনে ব্রতি হয়েছি। আশা করি তিনি আমাদের সকল আশা আকাঙ্খা পূর্ন করবেন।

এ অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করতে যারা সার্বিক সহযোগীতা করেছেন, মুক্তিযোদ্ধা বিষয়ক মাননীয় মন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হক, কালিয়াকৈর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. কামাল উদ্দিন সিকদার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল, মৌচাক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. লোকমান হোসেন, কালিয়াকৈর বিআরডিবির চেয়ারম্যান সরকার মোশারফ হোসেন জয়, রফিকুল ইসলাম তুষার, জসিম উদ্দিন ইকবাল, আতাউর হোসেন জয়সহ অত্র মন্দিরের কমিটি বৃন্দ।