বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

কালীগঞ্জে ট্রেনের ধাক্কায় সিএনজি খাদে, আহত ৩

1453353556কালীগঞ্জে ঢাকা-চট্টগ্রাম রেলওয়ে সড়কের বড়নগরে ট্রেনের ধাক্কায় একটি সিএনজি চালিত অটোরিকশা খাদে পড়ে গেছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে ঢাকাগামী সিলেট মেইল এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন আহত হয়েছে। 

আহতের মধ্যে সিএনজি চালকের অবস্থা আশঙ্কাজনক। তাকে জরুরিভাবে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার বয়স হবে আনুমানিক ২৮ বছর। নরসিংদীর পলাশ উপজেলার নেহাব এলাকার বাসিন্ধা বলে জানা গেছে। 
 
আহতরা হলেন- উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বেতুয়া গ্রামের রাজন চন্দ্র দাসের স্ত্রী লিপি রাণী দাস (২৪) ও তার ভাগনি কালীগঞ্জ পৌর এলাকার মুনশুরপুর গ্রামের শ্রীধামের মেয়ে মিথিলা (৭)।  
 
প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকালে নরসিংদীর পলাশ এলাকার ভাটপাড়ার বাবার বাড়ি থেকে সিএনজি যোগে লিপি তার স্বামীর বাড়ি বেতুয়া গ্রামে যাচ্ছিলেন। এ সময় কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়াশাল বাইপাস সড়ক সংলগ্ন কালীগঞ্জ পৌর এলাকার বড়নগর রেল ক্রসিং এ ঢাকাগামী ওই ট্রেনের সঙ্গে সিএনজির ধাক্কা লাগে। ট্রেনের ধাক্কায় সিএনজিটি ধুমরে মুচরে রেলের পাশে খাদে পড়ে যায়। এতে ওই সিএনজির চালকসহ দুই যাত্রী আহত হন।
 
আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশু মিথিলাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠান। আর চালক ও লিপির অবস্থা আশঙ্কাজনক দেখে তাদের ঢামেকে পাঠানোর নির্দেশ দেন।
 
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জেসমিন আরা জানান, সিএনজি চালকের মাথায় ও শরীরের বিভিন্নস্থানে আঘাত পেয়েছে। এতে তার ডান পা ভেঙ্গে গেছে এবং নাক-মুখ দিয়ে রক্ত ক্ষরণ হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক।  
 
স্থানীয়রা জানান, বড়নগর রেল ক্রসিং এ কয়েকদিন পর পর এ ধরণের রেল দুর্ঘটনা ঘটে। কিন্তু রেল কর্তৃপক্ষ ওই রেল ক্রসিং এ কোনো ব্যারিগেট না দেয়ায় দুর্ঘটনা ঘটছে। তাই এলাকাবাসীর দাবি রেল কর্তৃপক্ষ যেন অবিলম্বে ওই এলাকায় রেল ব্যারিগেট স্থাপন করে।