বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

কালীগঞ্জে কেন্দ্রীয় শহীদ মিনারে অব্যবস্থাপনা

kaligonj mapকালীগঞ্জ উপজেলা প্রশাসনের অব্যবস্থাপনা আর থানা পুলিশের অসহযোগিতায় রবিবার পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। এতে ক্ষুব্ধ হয়েছেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে উচ্ছৃঙ্খলভাবে উপজেলার আর.আর.এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে সবাই। আর শৃঙ্খলাবদ্ধতার ব্যবস্থাপনা যাদের দেখার কথা ছিল সেই উপজেলা প্রশাসন ও স্থানীয় পুলিশ প্রশাসনও ছিল ফুল দিতে ব্যস্ত। যে কারণে উপেক্ষিত হয় উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা। দিনের সকালে প্রভাতফেরি শেষে শহীদ মিনারে ফুল দিতে এসে প্রশাসনের এমন অব্যবস্থাপনা আর থানা পুলিশের অসহযোগিতায় শহীদদের শ্রদ্ধা জানাতে পারেনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। আর এ কারণে ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা, শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে দিবসটি উপলক্ষে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার কথা থাকলেও তা করা হয়নি। কোনো কোনো ব্যবসা প্রতিষ্ঠান উত্তোলন করলেও সেটা অর্ধনমিত না করে পুরোপুরি উত্তোলন করেছে।