বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

কালীগঞ্জে কেন্দ্রীয় শহীদ মিনারে অব্যবস্থাপনা

kaligonj mapকালীগঞ্জ উপজেলা প্রশাসনের অব্যবস্থাপনা আর থানা পুলিশের অসহযোগিতায় রবিবার পালিত হলো আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস। এতে ক্ষুব্ধ হয়েছেন উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।

২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে উচ্ছৃঙ্খলভাবে উপজেলার আর.আর.এন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে সবাই। আর শৃঙ্খলাবদ্ধতার ব্যবস্থাপনা যাদের দেখার কথা ছিল সেই উপজেলা প্রশাসন ও স্থানীয় পুলিশ প্রশাসনও ছিল ফুল দিতে ব্যস্ত। যে কারণে উপেক্ষিত হয় উপজেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকরা। দিনের সকালে প্রভাতফেরি শেষে শহীদ মিনারে ফুল দিতে এসে প্রশাসনের এমন অব্যবস্থাপনা আর থানা পুলিশের অসহযোগিতায় শহীদদের শ্রদ্ধা জানাতে পারেনি উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। আর এ কারণে ওই শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা, শিক্ষার্থী ও অভিভাবকরা ক্ষোভ প্রকাশ করেছেন।

এদিকে দিবসটি উপলক্ষে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখার কথা থাকলেও তা করা হয়নি। কোনো কোনো ব্যবসা প্রতিষ্ঠান উত্তোলন করলেও সেটা অর্ধনমিত না করে পুরোপুরি উত্তোলন করেছে।