বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

কালীগঞ্জে টায়ার কারখানায় অগ্নিকাণ্ড

1461155503কালীগঞ্জে একটি টায়ার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তুমলিয়া ইউনিয়নের উত্তরসোম এলাকায় ইউরিন কো বাংলাদেশ নামের একটি টায়ার কারখানায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। উপজেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। কারখানায় কোন শ্রমিক না থাকায় বড় ধরণের দুর্ঘটনা ঘটেনি। বুধবার দুপুরে ওই কারখানার ম্যানেজার বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. আব্দুস সাত্তার জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ওই এলাকার ইউরিন কো বাংলাদেশ নামের একটি টায়ার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনার খবর পায়। সেখানে গিয়ে দুই ঘন্টা চেষ্ঠা করে পরিস্থতি নিয়ন্ত্রণে আনি। ধারণা করা হচ্ছে সিগারেটের আগুন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হতে পারে।
ইউরিন কো বাংলাদেশ টায়ার কারখানার ব্যবস্থাপক তারিকুল ইসলাম তারেক জানান, কেউ পরিকল্পিতভাবে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। রাতে স্থানীয় আতাউর রহমান ও বিল্লাল হোসেন নামের দুই নৈশ প্রহরী কর্তব্যরত ছিল। কিন্তু ঘটনার সময় বিল্লাল হোসেনকে পাওয়া যায়নি। সময় মত ফায়ার সার্ভিসের লোকজন আসায় বড় ধরণের ক্ষতি থেকে রক্ষা পায় কারখানাটি। এ ব্যাপারে বুধবার আমি বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি।
কালীগঞ্জ থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) পলি আক্তার জানান, থানার লিখিত অভিযোগ পেয়েছি।