বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

জামালপুরের ইউপি চেয়ারম্যান ও সকল নির্বাচিত সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

2016 05 25 00.05.06কালিগন্জের জামালপুরের দালানবাজারের জামালপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ও কালিগন্জের মাটি ও মানুষের অগ্নিকণ্যা জনাবা মেহের আফরোজ (চুমকি)। বিকাল ০৩ টায় অনুষ্ঠিত এই অনুষ্ঠান চলে মাগরিব এর নামাজ এর পূর্ব মুহুর্ত পর্যন্ত।বিভিন্ন ব্যান্ড পার্টি,ফেস্টুন ও কালিগন্জের আনাচে কানাচে থেকে আসা সর্বস্তরের  মানুষের উপস্থিতিতে ঢল নামে এই অনুষ্ঠানে।একে অন্যকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়।এ যেনো এক বিশাল মিলন মেলা। অনুষ্ঠানে শেষ পর্যায়ে প্রধান অতিথির বক্তব্যে মেহের আফরোজ চুমকি সকলকে ঐক্যবদ্দভাবে কাজ করে এই ইউনিয়নকে আরো এগিয়ে নেওয়ার আহবান জানান। সমাবেশে জমি,মাদক নিয়ে তিনি তার কঠোর অবস্থান ব্যক্ত করেন এবং গরীব দুঃখী মানুষের পাশে থাকার আহবান জানান। তিনি আরো বলেন বলেন বাল্য বিবাহ রোধে সকলকে সোচ্চার হওয়ার আহবান জানান এবং কোনভাবেই বয়স আঠারো পেরোনোর আগে যেনো কোন মেয়েকে বিবাহ না দেওয়া হয় সেদিকে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।তিনি কঠোরভাবে বলেন, মাদক,জমি,চাদাবাজি নিয়ে যদি তার দলের কেউ জড়িত থাকে তাহলে তাকেও ছাড় দেয়া হবেনা।নতুন পরিকল্পনা ও নতুন উদ্যমে সকলকে মিলে মিশে কাজ করার আহবান জানান তিনি।

কালিগন্জ থানা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও কালিগন্জ থানা আওয়ামিলীগের সহ-দপ্তর সম্পাদক জনাব এ,কে,এম,আসাদুজ্জামান (বরুন) এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে  অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন জনাব মাহাবুবুর রহমান ফারুক মাষ্টার চেয়ারম্যান, জামালপুর ইউপি ও তার সদস্যগন।বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন পলাশ,ভাইস চেয়ারম্যান শর্মিলী দাস মিলি, জনাব আশরাফি মেহেদী, থানা  আওয়ামওলীগের যুগ্ম সাধারন সম্পাদক জনাব আবু বক্কর মিয়া,থানা যুবলীগের সভাপতি আলমগীর হোসেন, ইউনিয়ন আওঅমিলীগের সসাধারন সসম্পাদক মোশারফ হোসেন,ইউনিয়ন যুবলীগের সভাপতি মোকাম্মেল হোসেন ও ইউনিয়ন ছাএলীগ সহ অন্যান্য বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।