বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!: কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ !: উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত : শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত: মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন: পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি:
A+ A A-

গাজীপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবল ও আসামিসহ নিহত ৭

স্টাফ রিপের্টার: গাজীপুরে সড়ক দূর্ঘটনায় পুলিশ কনস্টেবল ও আসামিসহ নিহত ৭ নিহত হওয়ার ঘটনা ঘটেছে। গাজীপুর সদর উপজেলার পোড়াবাড়ি এলাকায় একটি কাভার্ড ভ্যানের সঙ্গে আসামি বহনকারী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন পুলিশ কনস্টেবলসহ ৭ আসামি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। গুরুতর আহত অন্যান্য পুলিশ সদস্য ও আসামীদেরকে প্রথমে শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনার পরামর্শ দেয়া হয়।

শ্রীপুর মডেল থানা সূত্র জানায়, এএসআই নূর এরশাদ এর নেতৃত্বে ৬ সদস্যের পুলিশ বাহিনী ২৫ মে দুপুর সোয়া ২টার সময় বিভিন্ন মামলায় ১৩জন আসামী নিয়ে গাজীপুর আদালতের উদ্দেশ্যে রওনা হয়, পোড়াবাড়ি এলাকায় পৌছালে ময়মনসিংহগামী একটি কাভার্ড ভ্যানের সাথে বিপরীত দিক থেকে আসা আসামি বহনকারী লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। নিহত আসামীরা হলেন- কামাল(৩৮), মানিক(৩০), সোহেল(২৮), মাসুদ(২২), শরীফ মিয়া (১৯), তামিম হাসান তুহিন (২১) এবং পুলিশ কনস্টেবল মোস্তফা কামাল (৫৮)। গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক আব্দুস ছালাম জানান, দুর্ঘটনায় ৬জনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পথে কনস্টেবল মোস্তফার মৃত্যু হয়।

এদিকে, লেগুনায় করে আসামি বহন করার ঘটনায় শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মোতালেবকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইনে পাঠানো হয়েছে। ঘটনা তদন্ত করতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার দেলোয়ার হোসেনকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। আগামী ৩ কার্য দিবসের মধ্যে এর প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।