বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

জয়কে অপহরণ ও হত্যা পরিকল্পনায় জড়িত মাহমুদুর রহমানও

46প্রধানমন্ত্রী শেখ হাসিনাপুত্র সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা পরিকল্পনায় আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমানের সম্পৃক্ততার ইঙ্গিত দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। জয়ের প্রাণনাশে যুক্তরাষ্ট্রের চক্রান্তকারীদের সঙ্গে শফিক রেহমানসহ দুই-তিনজন জড়িত রয়েছেন জানিয়েছেন আসাদুজ্জামান, তাদের মধ্যে একজন মাহমুদুর রহমান বলে তার ধারণা।

রোববার ধানমণ্ডির বিলিয়া মিলনায়তনে এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এমন ইঙ্গিত দেন।

এ সময় তিনি বলেন, ‘অপহরণের চক্রান্তের সাথে শফিক রেহমানসহ দুই-তিনজন ছিল। তাদের আমরা অনুমান করছি, কথোপকথনের জের ধরে শফিক রেহমানের সঙ্গেও তাদের যোগাযোগ ছিল। সেই জন্যই তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।’

অন্য দুজন কারা জানতে চাইলে সাংবাদিকদের তিনি বলেন, ‘একজনকে হয়ত জানেন, একটি পত্রিকার সম্পাদক, তিনি কারা অন্তরীণ রয়েছেন। আর অন্যজনের বিষয়ে সময়মতো জানতে পারবেন।’

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ ও হত্যা পরিকল্পনা মামলায় রাজধানীর ইস্কাটনের নিজ বাসা থেকে শফিক রেহমানকে শনিবার সকালে আটক করে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। দুপুরে পুলিশ তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করলে বিচারক মাজহারুল ইসলাম পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।