বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু

FB IMG 1501236260361 720x445শিহাব খান, শ্রীপুরঃ ২৮জুলাই (শুক্রবার) বেলা ১১টায় গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার কাওরাইদ ইউনিয়নে গণসংযোগ শেষে তেলিহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের ডোমবাড়িচালায় কর্মী সমাবেশে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু বলে, নির্বাচনকালীন নিরপেক্ষ সহায়ক সরকার ছাড়া এদেশে কোন নির্বাচন জনগণ হতে দিবে না।

তিনি আরো বলেন, তিন বারের সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে থাকাবস্থায়ও বর্তমান সরকার তার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র ও অপপ্রচার চালাচ্ছে। জিয়া পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র দেশের মানুষ ঐক্যবদ্ধভাবে প্রতিহত করবে। বর্তমান ফ্যাসিস্ট সরকার সারাদেশে উন্নয়নের নামে লুটপাট চালিয়ে যাচ্ছে। চট্টগ্রাম ডুবেছে, ঢাকা ডুবেছে, শ্রীপুর-গাজীপুরের একটি রাস্তাও চলাচলের উপযোগী নয়।

রাস্তা-ঘাট খানাখন্দে ভরা। মানুষ ঘর থেকে যানবাহন নিয়ে বের হতে পারে না। এসবই হচ্ছে বর্তমান সরকারের উন্নয়নের নামে লুটপাটের চিত্র। ভবিষ্যতে বিএনপি ক্ষমতায় আসলে এসব দুর্ণীতি, লুটপাট ও নির্যাতনের বিচার করা হবে। বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার নেতৃত্বে জাতীয়তাবাদী শক্তি ঐক্যবদ্ধ ভাবে গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য লড়াই করে যাচ্ছে। আমাদের বিজয় আনতে হবে। ঐক্য ছাড়া হারানো গণতন্ত্র ফিরিয়ে আনা সম্ভব নয়। গণতন্ত্রের জন্য ঐক্যবদ্ধ হতে সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি সকল কুটচাল এবং ষড়যন্ত্র বন্ধ করে গণতন্ত্রের স্বার্থে নির্বাচনকালীন সহায়ক সরকারের দাবি মেনে নেয়ার আহ্বান জানান।

কর্মীসমাবেশে তেলিহাটি ইউনিয়ন ০১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মনসুর আহমেদের সভাপতিত্বে ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক এরশাদ সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি কুতুব উদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি মশিউর রহমান খান টিটু, তেলিহাটি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক শাহজাহান মোড়ল, সাবেক সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আকন্দ, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রেজাউল করিম খোকন, পৌর শ্রমিকদলের সভাপতি আলম হোসেন ভুইয়া, যুবদল নেতা বিল্লাল হোসেন, উপজেলা ওলামাদলের সাধারণ সম্পাদক হাফেজ নজরুল ইসলাম, রফিক হোসেন আকন্দ, সাইফুল ইসলাম পলাশ, তোফায়েল আহমেদ মালেক, শাহরিয়ার ইকবাল জিয়া, রাকিবুল হাসান আকন্দ, ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমুখ।