বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

দেশের বাজারে নতুন আইফোন

দেশের বাজারে নতুন আইফোন ৬এস এবং ৬এস প্লাস নিয়ে এসেছে এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড। গতকাল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে নতুন এ দুটি আইফোন বাজারে অবমুক্ত করে প্রতিষ্ঠানটি। ঢাকায় এক্সিকিউটিভ মেশিনসের গুলশান শোরুমে নতুন আইফোন দুটি উন্মোচন করা হয়। এ সময়ে ভাগ্যবান ক্রেতা হিসেবে মুশফিকুর বাহারের হাতে ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট তুলে দেন এক্সিকিউটিভ মেশিনসের পরিচালক আবদুল মতিন। অনুষ্ঠানে আরও ১৫ জন ক্রেতাকে পুরস্কৃত করা হয়। নতুন আইফোন ৬এস ১৬ গিগাবাইট ৭১ হাজার ৪৯৯ টাকা, ৬৪ গিগাবাইট ৮১ হাজার ৯৯৯ টাকা এবং ১২৮ গিগাবাইট ৯২ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাবে। এ ছাড়া আইফোন ৬এস প্লাস ১৬ গিগাবাইট ৮১ হাজার ৯৯৯ টাকা, ৬৪ গিগাবাইট ৯২ হাজার ৯৯৯ টাকা এবং ১২৮ গিগাবাইট ১ লাখ ৩ হাজার ৯৯ টাকায় পাওয়া যাবে।
একই দিনে গ্রাহকদের জন্য আনুষ্ঠানিকভাবে আইফোন দুটিও উন্মুক্ত করেছে গ্রামীণফোন। গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান অগ্রিম ফরমায়েশ দেওয়া গ্রাহকদের হাতে নতুন আইফোন তুলে দেন। এর আগে গত ২৩ অক্টোবর নতুন আইফোনের অগ্রিম ফরমায়েশ নেওয়া শুরু করে গ্রামীণফোন। নতুন আইফোন উন্মোচন অনুষ্ঠানে ইয়াসির আজমান বলেন, ‘বাংলাদেশে সময়মতো নতুন আইফোন নিয়ে আসা এবং তা বাজারজাত করতে পেরে আমরা আনন্দিত। গ্রামীণফোন সেন্টার থেকে নতুন আইফোন ৬এস ও ৬এস প্লাস কেনা যাবে। গ্রামীণফোনের স্টার গ্রাহকেরা ২৪টি সহজ মাসিক কিস্তিতে আর সাধারণ গ্রাহকেরা ১২টি সহজ মাসিক কিস্তিতে নতুন মডেলের আইফোন কিনতে পারবেন। নতুন আইফোনে পাওয়া যাবে ইন্টারনেট প্যাকেজে মূল্যছাড় এবং গ্রামীণফোনের ০১৭১১ সিরিজের প্রিপেইড নাম্বার।