বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. গফরগাঁওয়ে বিএনপি নেতা-কর্মীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ::. মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::.
A+ A A-

শ্রীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় নিহত ১

upi 620x330শ্রীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুই সদস্য প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় আবুল খসরু (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। জানাগেছে, ২৩ এপ্রিল শনিবার ৩য় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে মাওনা ইউনিয়নে ভোগ গ্রহণ সম্পন্ন শেষে রাতে কেন্দ্রে ফল ঘোষণাকে কেন্দ্র করে ঐ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত সাড়ে ৮ টার দিকে মাওনা ইউনিয়নের বারতোপা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত নির্বাচনের ফল ঘোষণাকে কেন্দ্র করে দুই সদস্য প্রার্থীর মধ্যে সংঘর্ষের ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কেন্দ্রের সামনে দাঁড়িয়ে ছিলেন এক ইউপি সদস্য প্রার্থীর চাচাতো ভাই আবুল খসরু। ধাওয়ায় দৌড়ে পালাতে গিয়ে তিনি পাশের একটি দোকানের কাছে পড়ে গিয়ে অসুস্থ হয়ে পড়েন। খবর পেয়ে পরিবারের সদস্য ও স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে শ্রীপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে। পুলিশ নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। শ্রীপুর মডেল থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আলী জিন্নাহ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তবে নিহত ব্যক্তির পরিবার দাবি করছে, প্রতিপক্ষের লোকজন তাঁকে কিল-ঘুষি দিয়েছে। এতে তাঁর মৃত্যু হয়েছে। নিহতের বাড়ী বারতোপা গ্রামে।

উল্লেখ্য শ্রীপুর উপজেলার ৮টি ইউনিয়নেই নৌকা প্রতিক জয়ী হয়েছে। নৌকা প্রতিক নিয়ে মাওনায় ইউনিয়নে মো. জাহাঙ্গীর আলম খোকন, রাজাবাড়ী ইউনিয়নে ফারক হোসেন, প্রহলাদপুর ইউনিয়নে নুরুল ইসলাম, তেলিহাটি ইউনিয়নে আ. বাতের সরকার, গাজীপুর ইউনিয়নে নুরুল ইসলাম, বরমী ইউনিয়নে বাদল সরকার, কাওরাইদ ইউনিয়নে রফিকুল ইসলাম মন্ডল ও গোসিঙ্গা ইউনিয়নে শাহজাহান সরকার বিজয়ী হয়েছেন।