বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
নির্বাচনকালীন সহায়ক সরকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবেঃ অধ্যাপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু: শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে:
A+ A A-

শ্রীপুরে জুয়ার প্যান্ডেল-মঞ্চে অগ্নিসংযোগ

DSCN09991শ্রীপুর উপজেলার নয়নপুর ও বাঘেরবাজার এলাকায় স্থাপিত তিনটি জুয়ার প্যান্ডেল ও মঞ্চ গুড়িয়ে অগ্নিসংযোগ করেছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত ওই অভিযান চলে।

ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আব্দুল্লাহ আল মামুন জানান, নয়নপুরে দুইটি এবং বাঘের বাজার এলাকার একটিসহ মোট তিনটি প্যান্ডেলে প্রতি রাতে অশ্লীল নৃত্য, হাউজিসহ জুয়ার আসর আয়োজন করা হয়। এ অভিযোগ পেয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা গোয়েন্দা পুলিশ ও এপিবিএন সদস্যদের সহযোগিতায় সোমবার ভ্রাম্যমান আদালত অভিযান চালানো হয়। এসময় পুলিশের খবর পেয়ে আয়োজকরা পালিয়ে গেলে প্যান্ডেল, স্টেজ ও জুয়ার বোর্ডসহ নানা সামগ্রী জব্দ করে অগ্নিসংযোগ করা হয়। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।