বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ ::. গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক ::. গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী ::. গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে ::. গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !! ::. কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ ! ::. উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত ::. শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত ::. মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন ::. পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি ::. বুড়িগঙ্গার সীমানা নির্ধারণ ও দখলদার উচ্ছেদের দাবি ::. রোহিঙ্গাদের নিজ দেশে ফেরার অধিকার রয়েছে ::. সার্বভৌম সম্পদ তহবিল গঠন করতে যাচ্ছে সরকার ::. শ্রীপুরে খোলা জায়গায় পোল্ট্রি ফার্মের বর্জ্যে : দূষিত হচ্ছে পরিবেশ ::. কালিয়াকৈরে দুটি ঝুটের গুডাউনে অগ্নিকান্ড ::.
A+ A A-

টঙ্গীতে সিএনজি অটোরিকশা চালক-পুলিশ সংঘর্ষ, আহত ৫

স্টাফ রিপোর্টার: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের টঙ্গীর চেরাগআলীতে সিএনজি অটোরিকশা চালক ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৫ শ্রমিক আহত হয়েছেন বলে জানা গেছে। ০৩ আগস্ট সোমবার বেলা সাড়ে ১১টার দিকে সংঘর্ষের এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় সূত্র জানায়, গত ১ আগস্ট থেকে মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে দেশব্যাপী বিক্ষিপ্ত আন্দোলনের অংশ হিসেবে সিএনজি অটোরিকশা শ্রমিকরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মাইক লাগিয়ে হাতে লাঠি নিয়ে মিছিল বের করার চেষ্ঠা করে।

এ সময় তাদের বাধা দিয়ে ও হালকা লাঠিচার্জ করে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। এতে কমপক্ষে ৫ জন শ্রমিক আহত হয়েছেন বলে শ্রমিকরা দাবি করেছেন। তবে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুরো এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।