বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!: কালিয়াকৈরে কবরস্থানের জমিতে মার্কেট নির্মাণের অভিযোগ !: উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ বিজ্ঞানী ড. মেঘনাদ সাহার স্মরণ সভা পালিত : শ্রী শ্রী মহানাম যজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত: মালয়েশিয়ায় জনশক্তি রপ্তানির দ্বার উন্মোচন: পুলিশি হামলা : দুঃশাসনের বহিঃপ্রকাশ : বিএনপি:
A+ A A-

টঙ্গীতে সিম ও ভিওআইপি সরঞ্জামসহ আটক ১

Atok Greftarটঙ্গীর মধ্য আরিচপুর এলাকা থেকে বিভিন্ন মোবাইল ফোন অপারেটরের প্রায় দুই হাজার সিম, ভিওআইপি সরঞ্জাম ও কম্পিউটারের সিপিইউসহ এক যুবককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সোমবার সকালে টঙ্গী থানায় মামলা হয়েছে।

আটক যুবকের নাম মো. সাখাওয়াত হোসেন (২৫)। তিনি নোয়াখালীর সেনবাগ থানার নজরপুর গ্রামের মো. সফিউদ্দিনের ছেলে।

টঙ্গী থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. সিদ্দিকুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় মধ্য আরিচপুরের কাজী ভিলার একটি ভাড়া বাসায় অভিযান চলানো হয়। পরে সেখান থেকে বিভিন্ন মোবাইল ফোন অপারেটরের প্রায় দুই হাজার সিম ও ভিওআইপি সরঞ্জাম জব্দ ও সাখাওয়াতকে আটক করা হয়েছে।