বর্ষ ১ - সংখ্যা ৪৯

সংবাদ শিরোনাম :
শিক্ষা ব্যবস্থা জাতীয়করন সময়ের দাবী: সিলেটে ত্রান না পাওয়ার অভিযোগ করায় অভিযোগকারিকে আওয়ামীলীগ নেতার মারধর: ইউএনও’র বিরুদ্ধে মামলা প্রভাবশালীদের ইন্ধনে!: আন্তর্জাতিক পাবলিক সার্ভিস দিবস আজ: গাজীপুর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা: কালীগঞ্জে অসহায় গ্রামবাসীকে বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ প্রদান: বঙ্গবন্ধু সাফারি পার্ক ঘুরে দেখলেন সজিব ওয়াজেদ জয়: বিএনপির সদস্য হতে নারী ও তরুণদের ব্যাপক আগ্রহ: ‘মেড ইন বাংলাদেশ’ নিয়ে সমালোচনায় ট্রাম্প: ইরানের পরমাণু সমঝোতা বাস্তবায়ন করুন : চীন: মার্চেই প্রাথমিকে ১৭ হাজার শিক্ষক নিয়োগ : গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক: গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্যানেল জয়ী: গাজীপুরের শ্রীপুরে সড়কে গর্ত ও ধুলায় জনদুর্ভোগ চরমে: গাজীপুরের ‘জাগ্রত চৌরঙ্গী’ এখন মূত্রত্যাগীদের পাবলিক টয়লেট !!:
A+ A A-

গাজীপুরে অস্ত্র ও গুলিসহ ৬ ডাকাত আটক

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে যাত্রীবাহীবাসে ডাকাতির চেষ্টাকালে ছয় ডাকাতকে আটক করেছে টঙ্গী থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি রিভলবার ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

শুক্রবার ভোরে সিটি করপোরেশনের গাজীপুরা এলাকা থেকে তাদের আটক করা হয়। 

আটককৃত ডাকাতরা হলেন,  সিরাজুল ইসলাম সৈকত (২৮), আকাশ ওরফে আলামিন (৩১), রাজু (২০), মহসিন (২০), স্বপন (২১) ও  বাবুল চিশতি (৩২)।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ তালুকদার জানান, শুক্রবার ভোর ৪টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী সুপ্রভাত পরিবহনের একটি বাসে সংঘবদ্ধ একদল ডাকাত ডাকাতির চেষ্টা করে। এসময় ওই এলাকায় দায়িত্ব পালনরত পুলিশ সদস্যরা ডাকাতদের চ্যালেঞ্জ করলে ডাকাতরা পুলিশ সদস্যদের উপর হামলার চেষ্টা চালায়। পরে বাস থেকে পুলিশ ছয় ডাকাতকে একটি রিভলবার ও ছয় রাউন্ড গুলিসহ ৬ ডাকাতকে আটক করে। 

এ ঘটনায় কনস্ট্রেবল বিল্লাল, শাহীন, শহিদুল ইসলাম ও লিয়াকত সামান্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আটককৃত ডাকাতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান ওসি।